পাবনার আতাইকান্দায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত ১ গুরুত্বর আহত ২

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুর রশিদ মোল্লা(৭২) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুত্বর আহত হয় আরও অন্তত ২ জন। আহতরা হলেন উজ্জল(৪০) ও অপু (২২)। এরা দুজনেই নিহত রশিদ মোল্লার ছেলে।

আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে উজ্জল নামের একজনের অবস্থার আরও অবনতি ঘটলে ঢাকায় স্থানান্তর করা হয়। শুক্রবার (১’ অক্টোবর) রাত ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রশিদ মোল্লা ঐ গ্রামের মৃত কেফাত মোল্লার ছেলে।

নিহতের স্বজনেরা জানান, আতাইকান্দা গ্রামের রশিদ মোল্লা ও তার চাচাতো ভাই একই গ্রামের মৃত ইবাদত মোল্লার ছেলে আফতাব মোল্লার মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ আফতাব মোল্লা ও তার ছেলেরা ধারালো অস্ত্র নিয়ে রশিদের বাড়িতে গিয়ে তাকে ও ছেলেদের কুপিয়ে আহত করে। গুরুতর আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদ মোল্লা মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *