পাবনার ঈশ্বরদীতে অভিযানে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা; কোম্পানী সিলগালা

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনার ঈশ্বরদীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র্যাবের যৌথ
ভ্রাম্যমান ভেজাল বিরোধী অভিযানে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় কোম্পানীর জব্দকৃত অবৈধ যৌন উত্তেজনাকর সিরাপ ধ্বংস করে কোম্পানী সিলগালা করা হয়।

শনিবার (২৭ এপ্রিল-২০২৩ খ্রি.) দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনি. এএসপি কিশোর রায় ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. মাহমুদ হাসান রনি নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানার উমিরপুর এলাকার মৃত ময়েন উদ্দিনের ছেলে মো আলাউদ্দিন (৪৬) এর পদ্মা ড্রিংকিং ওয়াটার নামক ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। এ সময় অনুমোদনহীণ ড্রিংকিং ওয়াটার তৈরী করে বাজারজাত করার অপরাধে ৪০ হাজার টাকা এবং পাবনা জেলার অরনকোলা এলাকার সোলায়মান আলীর ছেলে মো. মঈন উদ্দিন রুবেল (৪৫) এর ন্যাচারাল আয়ুর্বেদিক ল্যাবরেটরীজ নামক অনুমোদনহীন আয়ুর্বেদিক ল্যাবরেটরীজ ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ যৌন উত্তেজনাকর ঔষধ তেরী করে বাজারজাত করার অপরাধে ২ লক্ষ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

ল্যাবরেটরীজ প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ অনুমোদনহীনভাবে অবৈধ যৌন উত্তেজনাকর ঔষধ তেরি করে বাজারজাত করে আসছিল। জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর ল্যাবরেটরীজ প্রতিষ্ঠানের বিভিন্ন প্রকার যৌন উত্তেজক ট্যাবলেট/সিরাপের বোতল জব্দ ও ধ্বংস করে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *