পাবনার ঈশ্বরদীতে ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনা’য় র‌্যাব-১২’র অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও ১টি পালসার মোটরসাইকেল সহ ২ মাদক কারবারীকে কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নাটোর জেলার বড়াইগ্রাম থানার দাশগ্রাম এলাকার মো. আবুল কাশেম প্রাং এর ছেলে মো. আহসান হাবিব (৩২), এবং অপরজন পাবনা জেলার ঈশ্বরদী থানার মলাডুলি এলাকার মৃত খলিলের ছেলে মো. মুন্না (৪০)।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানাী কমান্ডার স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান অনলাইন বার্তায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার (৩০ মার্চ-২০২৩ খ্রি.) রাত সোয়া ৯টার দিকে স্কোয়াড কমান্ডার কিশোর রায়ের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার ঈশ্বরদী থানার দাশুড়িয়া রেলগেট এলকায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৭০ ‍পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ১টি পালছার মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার ঈশ্বরদী থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *