পাবনার গয়েশপুরে এক তাঁত ব্যবসায়ীকে হত্যা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনায় সদর উপজেলার গয়েশপুরে পূর্ববিরোধের জেরে ইলিয়াস (২৮) নামের এক তাঁত ব্যবসায়ীকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩১ জুলাই ২০২৩ খ্রি.) বেলা ১১টার দিকে ধোপাঘাটা পাটখেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে পাবনার জালালপুর নতুন পড়া মহল্লার আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (৩০ জুলাই) দুপুরে পাবনা শহরে ব্যবসায়ী কাজের কথা বলে বাড়ি থেকে বের হয়। গভীর রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় দুঃচিন্তায় পরে যায়। আত্মীয় স্বজন ও পাড়া মহল্লায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায় না ইলিয়াসের। স্থানীয়রা সকালে গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা মোড়ের পাটখেতে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বাবা আব্দুল মান্নান বলেন, ঘটনার আগের দিন দুপুরের দিকে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। পরেরদিন সকালে দুই হাত ও পা বিচ্ছিন্ন অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। আমি ছেলে হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে। আমরা বিষয়টি বিভিন্ন দিক খতিয়ে দেখছি। আশা করি দ্রুত শনাক্ত হয়ে যাবে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, নিহতের ভাতিজা সোহাগের সঙ্গে স্থানীয় এক ব্যক্তির গত ৯ জুলাই একটি ঝামেলা হয়। সেই ঘটনার জেরে হত্যাকাণ্ড হয়েছে কিনা সে বিষয়ে আমরা খতিয়ে দেখছি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *