পাবনার চাটমোহরে করিমন গাড়ি চুরির ২ জন আটক

শেয়ার করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে করিমন গাড়ি চুরি করে পালানোর সময় শাকিল আহম্মেদ (২০) ও শাকিল (১৮) নামের দুইজনকে আটক করেছে হান্ডিয়াল ফাঁড়ির পুলিশ। শুক্রবার (১১’ ফেব্রুয়ারী) গভীর রাতে হান্ডিয়াল-মান্নান নগর সড়কের হান্ডিয়াল বাজার এলাকা থেকে টহলরত পুলিশ তাদেরকে আটক করে। জানা গেছে, আটককৃতরা ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙ্গাজোলা গ্রামের আলমের পুত্র ও একই এলাকার বাসিন্দা আব্দুল করিমের পুত্র ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে আটককৃত দুইজন চুরিকৃত করিমন গাড়ি নিয়ে মান্নান নগর এালাকার দিকে পালিয়ে যাচ্ছিল। এসময় হান্ডিয়াল বাজার এলাকায় রাত দেড়টার দিকে পৌঁছালে সেখানকার টহলরত পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবর্তায় গরমিল দেখা দিেলে পুলিশ তাদেরকে আটক করেন।

এদিকে ভোর হতে না হতেই ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের রুপসী স্লুইজ গেট এলাকার বাসিন্দা ভ্যানচালক বাবলু ও মুনছুর এর ভ্যানের ব্যাটারি চুরির বিষয়টি জানতে পারেন এবং সকাল থেকেই আশপাশের এলাকায় তারা সন্ধান করতে থাকেন। অপরদিকে চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর বাধ পাড়ার বাসিন্দা সাগর হোসেনও তার করিমন গাড়ি না পেয়ে তারাও আশে পাশে খোঁজা খুঁজি করতে থাকেন। হান্ডিয়াল পুলিশ ফাঁড়িতে একটি করিমন গাড়ি দুইজনকে আটকের খবর ছড়িয়ে পড়লে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে করিমন গাড়ি ও অটোভ্যানের প্রকৃত মালিগণ সেখানে গিয়ে হাজির হন।

রুপসী গ্রামের আটোভ্যান চালক বাবলু বলেন, বৃহস্পতিবার রাতের কোন এক সময় আমার সহ মুনছুর নামের আরও একজনের মোট দুইটি অটোভ্যানের ব্যাটারি চুরি হয়েছে।

মির্জাপুর বাধ পাড়ার বাসিন্দা সাগর হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে তার বাড়ির পাশে রাখা তার একমাত্র উপর্জনের অবলম্বন করিমন গাড়িটি চুরি হয়েছে।

হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস এম নুরুজ্জামান বলেন, করিমন গাড়িসহ সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন জানান, অটোভ্যান ও ভ্যানের ব্যাটারী চুরির বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *