পাবনার বেড়ায় লারনার্স প্রতিবন্ধী অটিজম স্কুলের দোয়া ও ইফ্তার মাহ্ফিল

শেয়ার করুন

বেড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার বেড়া সানিলায় লারনার্স প্রতিবন্ধী স্কুলের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থী এবং তাদের অভিভাবকবৃন্দের নিয়ে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (০১’ মে) ২০২২ খ্রি. সন্ধ্যায় লারনার্স প্রতিবন্ধী স্কুলের নির্বাহী পরিচালক জাহানারা বেগম বিজলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় দৈনিক বঙ্গজননী প্রত্রিকার প্রধান সম্পাদক ও লারনার্স প্রতিবন্ধী স্কুলের প্রধান উপদেষ্টা আলী নেয়ামত।

বিশেষ অতিথির বক্তব্য দেন লারনার্স প্রতিবন্ধী স্কুলের নির্বাহী সদস্য ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার লেখক সাংবাদিক শফিক আল কামাল এবং পাবনা জেলা পরিষদের অন্যতম সদস্য আব্দুল হাকিম বস্।

বক্তাগণ বলেন বিশেষ চাহিদার সম্পন্ন শিক্ষার্থীরা সমাজের বোঝা নয়। তাদের প্রতি অবহেলা না করে পরিবারের সদস্যদের যতœশীল হবে। শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে।

ইফতার পূর্ব দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাও. আব্দুল হালিম।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক আজকের দর্পণের জেলা প্রতিনিধি মামুন হোসেন, অভিভাবক আশরাফুল ইসলাম খান, শিক্ষার্থী সহযোগিতা সংগঠনের সংগঠক মাকসুদ মানিক মেঘলা ও বিশেষ চাহিদা সম্পন্ন পরিবারের সদস্য এবং অভিভাবকবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *