পাবনার ভাঙ্গুড়ায় ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : পাবনা ভাঙ্গুড়া উপজেলার দিয়ারপাড়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন। তিনি বলেন শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই।

বুধবার (১৫ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুস সামাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ভাঙ্গুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল আলম ও মাদ্রাসার পরিচালনা কমিটির বিদ্যাৎসাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান আলী।

জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। স্বাগত বক্তব্য দেন মাদ্রাসার সুপার আলহাজ্ব মোহাম্মদ সাহেব আলী, ক্রিড়া প্রতিযোগিতা সঞ্চালনা করেন সহকারি শিক্ষক মো. কামরুজ্জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক আলতাফ সিফাত, মাদ্রাসার শিক্ষকবৃন্দ, স্থানীয় আওয়ামী অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয়রা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *