পাবনার ভাঙ্গুড়ায় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

শেয়ার করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ময়দানদীঘি মার্কেট ভবন ও দিলপাশার ইউ পি অফিস পর্যন্ত আর সি সি সড়ক নির্মাণ কাজের ভার্চুয়াল উদ্বোধন করেন পাবনা-৩ সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন।বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ভাঙ্গুড়া উপজেলা পরিষদে পাকাকরণ কাজের ভার্চুয়ালী উদ্বোধন করা হয়।

এ সময় এমপি মকবুল হোসেন বলেন, এলজিইডি প্রকৌশল অধিদপ্তর ভাঙ্গুড়া উপজেলা শাখার অর্থায়নে দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ রাস্তাঘাট ব্রীজ কালর্ভাড, শিক্ষা, স্বাস্থ্য বাসস্থানের যে উন্নয়ন হচ্ছে ফলে সাধারন মানুষ অতি সহজে তাদের প্রয়োজনীয় কাজের জন্য জেলা ও উপজেলা শহরে এসে কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরতে পারছেন। তিনি ভাঙ্গুড়া চাটমোহর ফরিদপুরের মানুষের পাশে আছেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান বলেন, গ্রামীন বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদীঘি বাজারের চারতলা ভীত বিশিষ্ট দ্বিতল মার্কেট ভবনের নির্মান কাজের প্রাক্কলিত মূল্য ১,৮৩,০০,০০০ টাকা এবং ভাঙ্গুড়া হেড কোয়টার থেকে দিলপাশার ইউনিয়ন পরিষদ পর্যন্ত ৭২১৭ মিঃ-৮৩০০মিঃ এবং ৫৬৭৭মিঃ-৭২১৭ মিঃ আর সি সি সড়কের প্রাক্কলিত মূল্য ৩,৯৩,৮৯,৩৭৬ টাকা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *