পাবনার সাঁথিয়ায় এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় শাহিদা (২৬) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে উপজেলার গৌরীগ্রাম ইউনিয়নের বন্দিরামচর গ্রামের মৃত হোসেন বিশ^াসের মেয়ে এবং সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের বিএ তৃতীয় বর্ষের ছাত্রী।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (২৮ এপ্রিল-২০২৩ খ্রি.)শাহিদার ভাই হেলাল উদ্দিন তার বোনের চলাফেরা নিয়ে শাসন বারণ করলে তার সাথে কথা কাটাকাটি হয়। এতে ভাইয়ের ওপর অভিমান করে অন্যান্য দিনের মত রাতে শাহিদা তার শয়ন কক্ষে ঘুমাতে যান। শনিবার (২৯ এপ্রিল-২০২৩ খ্রি.) সকাল ৬ টার দিকে পরিবারের লোকজন শাহিদাকে ঘুম থেকে উঠতে না দেখে তাকে ডাকাডাকি করেন। স্বজনেরা ডাকাডাকি কওে না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পান শাহিদা গলায় ওড়না পেঁচিয়ে আড়ার সাথে ঝুলে আছে। পরিবারের লোকজন তাকে দ্রুত আড়া থেকে মেঝেতে নামালে দেখতে পান শাহিদা মারা গেছেন।

গৌরীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এসে পরিবারের লোকজনের সাথে কথা বলে বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করছি।

সাঁথিয়া মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম বলেন, মেয়েটি আমার কলেজের শিক্ষার্থী। তার মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ বলেন, এ বিষয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *