পাবনার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনা’য় র‌্যাব-১২’র অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ৩৫৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক কারবারী কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো পাবনা জেলার সাঁথিয়া থানার বড়পাথাইল হাট এলাকার মো. ইয়াসিন মোল্লা’র ছেলে মো. ইমরান মোল্লা (৩৪) এবং অপরজন একই থানার সোনাতলা বড় ক্যানাল এলাকার মৃত জমিন মোল্লা’র ছেলে মো. বাচ্চু মোল্লা (২৯)।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানাী কমান্ডার স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান অনলাইন বার্তায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিক্তিতে বুধবার (৩ মে-২০২৩ খ্রি.) বিকেল সাড়ে ৫ টার দিকে স্কোয়াড কমান্ডার কিশোর রায়ের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা সাঁথিয়া থানার বড়পাথাইল হাট এলকায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৩৫৬ ‍পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, গাজা, ৩টি মোবাইল ফোন, ৪টি সিম কার্ড এবং নগদ ৫ হাজার ৭১৮টাকা উদ্ধার করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ও গাজা নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পাবনা সাঁথিয়া থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *