পাবনায় অনন্য সমাজ কল্যাণ সংস্থার কর্মি সমাবেশ ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পাবনায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে অনন্য সমাজ কল্যাণ সংস্থার কর্মি সমাবেশ ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।

শুক্রবার (০১’ এপ্রিল) সকালে শহরের শালগাড়িয়া মহল্লায় অনন্য পার্ক অ্যান্ড রিসোর্টে জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তলোন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সংস্থার প্রতিষ্ঠাতা আলহাজ্ব সৈয়দা নিলুফার কাদেরী ও আলহাজ্ব অ্যাডভোকেট জহির আলী কাদেরী।

অনন্য সমাজ কল্যাণ নির্বহী পরিচালক বর্ণা খাতুনের সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

সংস্থার সহ-পরিচালক সেলিম হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন পাবনার আলো সম্পাদক মাহফুজ আলী কাদেরী, সংস্থার গভর্ণিং বডির সদস্য আতিয়ার রহমান, মোর্শেদ আলম, দৈনিক খবর বাংলা সম্পাদক আব্দুস সালাম, এস এম ফুড কর্ণধার মাহবুবুল আলম ফারুক ও অনন্য সমাজ কল্যাণ সংস্থার উপ-পরিচালক মো. সোলায়মান প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও সংস্থার পরিবারের সদস্যদের নিয়ে দাবা, লুডু, বাজনা থামলে বল কোথায়, দড়ি টানা ও শিশুদের হাতের লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। শেষে স্থানীয় শিল্পীদের মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠানে দর্শক শ্রোতাদের মন মাতানো হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *