পাবনায় ইফতার খেয়ে ৯ বিচারকসহ ৩০ জন অসুস্থ; গ্রেফতার ৩

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : পাবনা শহরের রুপকথা সড়কের কাশমেরী নামে রেস্তরার ইফতার খেয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (সিজেএম) গোলাম কিবরিয়া ও তার অধীন আদালতের ৯ বিচারকসহ তাদের পরিবারের অন্তত ৩০ জন অসুস্থ হয়। এ ঘটনায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়ের করে পুলিশ শহরের একটি রেষ্টুরেন্ট মালিক ম্যানেজারসহ ৩ জনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলো, কাশমেরী হোটেলের স্বত্ত্বাধিকারী হাসানুর রহমান রনি, ব্যবস্থাপক সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার (২০ এপ্রিল) ২০২২ খ্রি. সন্ধ্যায় পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের একজন বিচারকের বিদায়জনিত উপলক্ষে ইফতারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের অধীন আদালতের ৯ বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই শহরের কাশমেরি হোটেল থেকে আনা ইফতার খাওয়ার পর একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে তাদের মধ্যে ৬ জনকে পাবনার শিমলা হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করা হয়। অন্যরা নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন।

পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (এসিজেএম) মো. সাইফুল ইসলাম বলেন, তিনি ও তার স্ত্রী ইফতারের খাবার খেয়ে চরম অসুস্থ হয়ে বেসরকারী এই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়ের ও ওয়ারেন্ট জারির পর পুলিশ শহরের একটি রেষ্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ ৩ জনকে গ্রেফতার করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *