পাবনায় গাঁজা ও মিনিট্রাকসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি \ পাবনায় র‌্যাব-১২ অভিযানে বিপুল পরিমানে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা ও ১টি মিনিট্রাকসহ মো. আরাফাত দেওয়ান (২৫) নামে ১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়। সে পাবনা জেলার সাঁথিয়া থানার ছাতকবরাট এলাকার মো. মাজেদ দেওয়ানের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৫’ ফেব্রæয়ারী) ২০২২ খ্রি. সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার আমিনপুর থানার আহম্মদপুর উত্তর চর এলাকার এক মুদির দোকানের নিকট অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত আরাফাত দেওয়ানের নিকট থেকে ৩১ কেজি ৯’ম গ্রাম গাঁজা, ১টি মিনি ট্রাক, ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড উদ্ধার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এছাড়াও আমিনপুর থানার আহম্মদপুর এলাকার মো.আব্দুল বাতেনের ছেলে মিজানুর রহমান (২৭) ও সাঁথিয়া থানার এদ্রাকপুর এলাকার মো. ইয়াসীন খানের ছেলে সাগর খান (৩০) র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। গ্রেফতার ও পলাতক আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার আমিনপুর থানায় মামলা দায়ের করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *