পাবনায় জেলা পুলিশের উদ্যোগে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় জেলা পুলিশের উদ্যোগে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

শনিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টায় পাবনা পুলিশ লাইনস’র বীর মুক্তিযোদ্ধা এ এস আই আব্দুল জলিল মিলনায়তনে সংবর্ধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, (অব.) পুলিশের অতিরিক্ত ডিআইজি আব্দুল জলিল, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পিবিআই পুলিশ সুপার, পাবনায় জন্মগ্রহনকারী অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, ও বীর মুক্তিযোদ্ধাগণ।

পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর সকলেই দাড়িয়ে সমবেত জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। তারপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় ৪ নেতা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

শেষে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *