পাবনায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : “প্রগতিশীল প্রযুক্তি অর্ন্তভুক্তিমুলক উন্নতি” প্রতিপাদ্য নিয়ে পাবনায় ৬ষ্ঠ ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২ উদযাপন করা হয়।

সোমবার (১২ ডিসেম্বর ২০২২ খ্রি.) সকালে জেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় তথ্য ও প্রযুক্তি বিভাগ আয়োজিত রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপভোগ করা হয়।

জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনর সভাপতিত্বে এবং লুৎফুন নাহার শারমীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অংশ গ্রহন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজা আকতার, মাহফুজা সুলতানা, ডিডিএলজি সাইফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লা আল মামুন, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, বাসস ও ভোরের কাগজ জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, জেল সুপার নসির উদ্দিন প্রধান, জেলা শিক্ষা কর্মকর্তা রোস্তম আলী হেলালী. সিনিয়র তথ্য কর্মতকর্তা মো. সামিউল আলম, প্রোগ্রামার সজিব সরকার, পাবনা পৌর সভার প্রকৌশলী ওবায়দুল হক প্রমূখ।

দিবসটি উপলক্ষে স্কুল শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগীতা ও বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ কনসেপ্ট দেশ ও জাতির উন্নয়নের সোপান। টেকসই উন্নয়নে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সবাইকে কাজ করতে হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *