পাবনায় নবাগত পুলিশ সুপারের সাথে বীর মুক্তিযোদ্ধাবৃন্দের মতবিনিময় সভা

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় নবাগত পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সীর সঙ্গে বীর মুক্তিযোদ্ধাবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বেলা ১১টায় পাবনা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন, বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম বাবুল, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী ও বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক নান্নু প্রমুখ।

নবাগত পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বীর মুক্তিযোদ্ধাবৃন্দ’র বিভিন্ন বিষয়ের কথা মনোযোগ সহকারে শোনেন এবং বলেন আমি একজন বীর মুক্তিযোদ্ধার জামাই। আপনাদের জন্য জেলা পুলিশের দরজা সব সময় খোলা থাকবে। বীর মুক্তিযোদ্ধাবৃন্দ’র যে কোন প্রয়োজনে আমিসহ পাবনা জেলা পুলিশ আন্তরিকতা দিয়ে কাজ করবেন। সেই সাথে জেলায় আইনশৃঙ্খলা রক্ষায় তিনি বীর মুক্তিযোদ্ধাবৃন্দ’র নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেছেন।

মতবিনিময় অনুষ্ঠানে সার্বিক সমন্বয় সাধন করেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম। শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য, সকল শহীদ এবং নিহত মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর নবাগত পুলিশ সুপার কে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

মতবিনিময় সভায় পাবনা জেলা পুলিশের উর্ধ্বন কর্মকতা ও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *