পাবনায় পুলিশের অভিযানে ৫ ইজিবাইক চোর গ্রেফতার; ৩টি ইজিবাইক উদ্ধার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনায় পুলিশের অভিযানে চুরি যাওয়া ৩টি ইজিবাইক সহ ৫জনকে গ্রেফতার করা হয়। পাবনা’র পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী’র নির্দেশনায় বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান সরকার ও আতাইকুলা থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান একটি চৌকস টিমের অভিযানে পাবনা জেলার ঈশ্বরদী থানার চররুপপুর এলাকার মৃত রন্টু খাঁ’র ছেলে মো. রিংকু খাঁ (৩০) কে সনাক্ত করে গ্রেফতার করেন। তার দেওয়া তথ্যানুযায়ী ইজিবাইক সহ পাবনা জেলার আতাইকুলা থানার রঘুনাথপুর এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে মো. স্বপন শেখ (৩৭), নাটোর জেলার বরাইগ্রাম থানার চন্ডিপুর এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে মো. জহুরুল ইসলাম, একই থানার খাকসা এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. মিনহাজ আলী (৩০) এবং দারিকুসি এলাকার মো. নুরুলের ছেলে মো. রানা (২৬) কে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) ২০২২ খ্রি. দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পাবনা’র পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী এসব তথ্য জানান। তিনি আরও জানান, পাবনা জেলার আতাইকুলা থানার গাঙ্গুহাটি কদমতলী এলাকার মো. আবুল কালাম আজাদের ছেলে বাদী মো. জুয়েল রানা (২৫) ইজিবাইক চুরির ঘটনায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে আতাইকুলা থানার মামলা হয়। মামলা নং-১২, তারিখ-৩১/১০/২০২২ খ্রি.।

থানায় মামলা সূত্রে পুলিশ অভিযানে নামে এবং বিভিন্ন অঞ্চল থেকে আসামীদের গ্রেফতার করে তাদের দেওয়া তথ্যানুসারে নাটোর জেলার বরাইগ্রাম চন্ডিপুর থেকে চুরি যাওয়া বাদীর ইজিবাইকসহ মোট ৩টি ইজিবাইক উদ্ধার করে পুলিশ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *