পাবনায় বঙ্গবন্ধু চত্বর উদ্বোধন করেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহামান্য রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন পাবনা জেলা পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধু’র মুড়্যালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এরপর মহামান্য রাষ্ট্রপতি পাবনা জেলা পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধু চত্বর এর ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

সোমবার (15 মে) দুপুর দেড়টার দিকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী ড. রেবেকা সুলতানা, ছেলে আরশাদ আদনান রনিসহ পরিবারের সদস্যবৃন্দ, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, নাগরিক সমাজের আহ্বায়ক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএম জাফর উল্লাহ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সী সহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এছাড়াও তিনি আরিফপুর কবরস্থানে উপস্থিত হয়ে কবর জিয়ারত করে দেশ ও জাতির কল্যাণে দোয়া শেষে সার্কিট হাউসে ফিরে রাত্রী যাপন করবেন।

এর আগে মহামান্য রাষ্ট্রপতি বেলা সাড়ে ১১টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ জেলা পাবনা এ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে অবতরণ করেন। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে রাষ্ট্রপতিকে সশস্ত্রবাহিনী সহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী বিশেষ গাড়িতে করে সার্কিট হাউজে পৌঁছেন। এ সময় তাঁকে সার্কিট হাউজে গার্ড অব অনার প্রদান করা হয়।

মঙ্গালবার ( ১৬ মে সকাল) ১০ টায় মহামান্য রাষ্ট্রপতি পাবনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর বেলা ৩ টায় ঐতিহ্যবাহী পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে তাঁকে নাগরিক সংবর্ধনা দেয়া হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *