পাবনায় বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পাবনায় জেলা বিএনপি’র উদ্যোগে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার (১লা সেপ্টেম্বর ২০২৪ খ্রি.) দুপুর ১টার দিকে পাবনা জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপি’র আহবায়ক ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সদস্য সচিব মাকসুদুর রহমান মাসুদ খন্দকারের সঞ্চালনায় বক্তব্য দেন, জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা, শেখ তুহিন, মহিলা দলের সভাপতি পুর্নিমা ইসলাম, জেলা বিএনপি’র সদস্য সাইফুল ইসলাম বাদশা কমিশনার, আবুল হাশেম, সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাজ্জাদ হোসেন স্বপন, আসাদুজ্জামান আসিফ,শরিফুল ইসলাম শরিফ। ড্যাবের সাধারণ সম্পাদক ডা: আহমেদ মোস্তফা নোমান, জেলা যুবদলের সদস্য সচিব মনির আহমেদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়ামিন খান, কৃষকদল নেতা শফিউল আলম শফি ও জেলা জাসাসের আহবায়ক খালেদ হোসেন পরাগ প্রমূখ।

এ সময় বক্তারা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনামুলক বক্তব্য তুলে ধরে নেতা কর্মীদের সেটি পালন করার নির্দেশনা দেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, দলে যারা আওয়ামী লীগের নেতা-কর্মীদের অনুপ্রবেশ করাবে, তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কেউ যদি আওয়ামীলীগের নেতা-কর্মীদের বাঁচাতে দলীয় পদ ব্যবহার করে, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। দলে কোন চাঁদাবাজ, টেন্ডার বাজদের স্থান নেই। যদি কেউ বিএনপি বা অংগসংগঠনের নাম ভাঙ্গিয়ে অপকর্ম করে, তার বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

পরে মরহুম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দির্ঘায়ুকামনা, বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত ও গত ১৬ বছরে বিএনপি নেতা-কর্মী, যারা গুম খুনের স্বীকার হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন হাফেজ মাওলানা আব্দুল মতিন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *