পাবনায় মানবাধিকার সংস্থা ইয়াস’র দোয়া ও ইফতার মাহফিল

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পরিবেশ ও মানবাধিকার আইন সহায়তা সংস্থা (ইয়াস) পাবনা জেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল শুক্রবার (২২ এপ্রিল) ২০২২ খ্রি. শহরের শালগাড়িয়া হোটেল ড্রিম প্যালেস ইন্টারন্যাশনাল’র কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
ইয়াস জেলা শাখার সভাপতি আলহাজ্ব অ্যাড. মির্জা আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা প্রশাসন কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল হাসনাত, পাবনা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামছুন নাহার রেখা, রানা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন বিশ্বাস রানা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা শাখার সভাপতি ডা. আব্দুস সালাম, এম এস ল্যাবলেটরিজ ও এম এস ফুড এন্ড বেভারেজ পাবনার ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম ফারুক, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার শফিক আল কামাল। সবাইকে শুভেচ্ছা জ্ঞাপন করেন ইয়াস জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম রাজিব। পরিবেশ ও মানবাধিকার আইন সহায়তা সংস্থা (ইয়াস) সাফল্য কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

এ সময় ইয়াস জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ, সুধীজন, গণমাধ্যম কর্মি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *