পাবনায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি ॥ পাবনায় র‌্যাবের অভিযানে শহরের গোপালপুর মহল্লার জেলা পাড়া এলাকা থেকে ৭৪০পিস অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী হলো কক্সবাজার জেলার সদর থানার বাহারছড়া গ্রামের শফি আলমের ছেলে মোস্তফা কামাল (২৯)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৫’ জুলাই) ২০২২ খ্রি. রাত পৌনে ১০ টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলা শহরের গোপালপুর মহল্লার জেলা পাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী নিকট থেকে ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *