পাবনায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ১ জন গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি ॥ পাবনায় র‌্যাবের অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো পাবনা জেলার ঈশ্বরদী থানার মানিকনগর এলাকার মো. আবেদ আলী বিশ্বাস’র ছেলে মো. রায়হান উদ্দিন বিশ্বাস জনি (৩৮)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (০৭’ আগস্ট) ২০২২ খ্রি. দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার ঈশ্বরদী থানার মানিকনগর মধ্য পাড়ায় অভিযান পরিচালনা করে ১ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতর নিকট থেকে ৪শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা নিজের হেফাজতে রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাবনা জেলার ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *