পাবনায় র‌্যাবের অভিযানে পুলিশ পরিচয়ে প্রতারক গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি ॥ পাবনায় র‌্যাবের অভিযানে পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী মো. সোহেল রানা (৩৬) নামে এক প্রতারককে গ্রেফতার করা হয়। সে রাজশাহী জেলার চারঘাট থানার কুঠিপাড়া এলাকার মো. আব্দুর রাজ্জাক’র ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানাী কমান্ডার কিশোর রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৬’ আগস্ট) ২০২২ খ্রি. রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা জেলার চাটমোহর থানার মাসুদ টেলিকমের পাশের্^ অভিযান পরিচালনা করে পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী এক প্রতারককে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতর নিকট থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ০৬ টি মোবাইল, ১০ টি সিমকার্ড ও নগদ ১ হাজার ৩’শ টাকা উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে তার ব্যবহৃত বিভিন্ন মোবাইল ফোন এবং একাধিক সিম কার্ডে পুলিশ ও র‌্যাবের ডিআইজি/এসপি’র নাম ও ছবি গুগল এ্যাকাউন্টে সেট করিয়া আইকোন এ্যাপসের মাধ্যমে পুলিশ অফিসার পরিচয় দিয়ে পুলিশ এবং সাধারণ মানুষের সাথে প্রতারণা করিয়া আসছিল। গ্রেফতারকৃতর বিরুদ্ধে পাবনা জেলার চাটমোহর থানায় একটি প্রতারণ মামলা রুজু করা হয়।

র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *