পাবনায় শিক্ষককে কুপিয়ে হত্যার অভিযোগ; ভাতিজা গ্রেফতার

শেয়ার করুন

সংবাদদাতা : পাবনা সদরের গয়েশপুরে মাওলানা সাদেক আলী প্রামাণিক (৬০) নামের এক মাদরাসা শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা বলে জানা গেছে। নিহত সাদেক আলী প্রামাণিক গয়েশপুর ইউনিয়নের রথখোলা গ্রামের তোরাব আলী প্রামাণিকের ছেলে। তিনি পেশায় পাবনার পুষ্পপাড়া কামিল মাদরাসার শিক্ষক ও গয়েশপুর ইউনিয়ন জামায়াতের সাবেক আমির।

এ ঘটনায় নিহতের ভাতিজা রবিউল ইসলামকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত রবিউল ইসলাম একই গ্রামের তমিজ উদ্দিন প্রামাণিকের ছেলে। রবিউল নিহত সাদেক আলী প্রামাণিকের সম্পর্কে চাচাতো ভাইয়ের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার (২৬ এপ্রিল-২০২৩ খ্রি.) সকালে অভিযুক্ত রবিউল ইসলামের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন মাও. সাদেক আলী প্রামাণিক। এ সময় রামদা দিয়ে কুপিয়ে চাচাকে হত্যার চেষ্টা করে রবিউল। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার (২৮ এপ্রিল-২০২৩ খ্রি.) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক আলী।

নিহতের বড় ছেলে নাজমুস সাকিব বলেন, আমি বিশ্ববিদ্যালয়ের অ্যাডমিশন দেওয়ার জন্য রাজশাহীতে অবস্থান করছিলাম। হঠাৎ শুনি বাবাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা হয়েছে। অনেক চেষ্টা করেও বাবাকে বাঁচাতে পারলাম না। বাবাকে হত্যার সাথে সম্পৃক্তদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন নিহতের ছেলে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গত বুধবার বাড়ির সামনে বসে ছিলেন রবিউল। নিহত সাদেক আলী প্রামাণিক তার সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে তাকে কুপিয়ে গুরুতর জখম করে রবিউল। আহত অবস্থায় তাকে উদ্ধার প্রথমে পাবনা সদর হাসপাতালে পরে রাজশাহীতে স্থানান্তর করা হয়। সেখানে আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনার দিন অভিযুক্ত রবিউলকে গ্রেপ্তার করা হয়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *