পাবনায় সুজন হত্যা মামলায় ৩ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পাবনায় চাঞ্চল্যকর সুজন হত্যা মামলায় ৭ আসামীর মধ্যে আলাল শেখকে ৩ দিন এবং মারুফ ও রফিকে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা সৌরভ কুমার চন্দ্র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। অ্যাড. রাশেদ মৃধা জানান, এ বিষয়ে শুনানী শেষে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম আসামীদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ২৩ আগস্ট রাত ৯ টায় একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্র দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হেযবুত তওহীদের পাবনা স্থানীয় কার্যালয়ে হামলা চালায়। এতে হেযবুত তওহীদের ১০ জন আহতসহ দুইজন সদস্য গুরুতর আঘাত পেলে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সুজন (৩৫) নামের ১ জন মারা যায়। সুজন চরঘোষপুর মধ্যপাড়া এলাকার বাসিন্দা। ঐ দিন রাতেই পাবনা জেলা হেযবুত তওহীদের সভাপতি সেলিম শেখ বাদি হয়ে ১৪জন সহ অজ্ঞাতনামাদের নামে থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলো মো আলাল শেখ(৪৮), মো. আল আমিন (২২), মো. এনামুল শেখ (২০), মো. ইমরান মোল্লা (২০), মো. বাপ্পি (১৮), মো. মারুফ শেখ (২৫) ও মো. রফিক ডাক্তার (৪৫)।

এই চাঞ্চল্যকর হত্যা মামলায় প্রথমদিকে ২৪ ঘন্টায় পুলিশ ৭ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। কিন্তু ঘটনার ৭দিন পেরিয়ে গেলেও বাকি আসামীদের গ্রেফতার না করায় এলাকার সাধারণ মানুষের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *