পাবনায় ১৯৬তম বিশ্ব রেডক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : “বাঁচিয়ে রাখি মানবতা” এই প্রতিপাদ্য নিয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পাবনায় ১৯৬তম রেডক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন করা হয়।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে বুধবার (০৮ মে ২০২৪ খ্রি.) সকাল ৯টায় শহরের বীনা-বানী সিনেমা হল সংলগ্ন রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিট কার্যালয়ে জাতীয় ও রেডক্রিসেন্ট পাতাকা উত্তোলন করা হয়। এরপর একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান আব্দুল হামিদ সড়ক প্রদক্ষিণ করে পাবনা জেলা পরিষদের রশিদ হলে আলোচনা সভায় অংশ নেয়।

রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের ভাইস-চেয়ারম্যান মোঃ ইদ্রিস আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শরিফ আহমেদ। তিনি বলেন আর্তমানবতার সেবাসহ যে কোন দূর্যোগকালীণ সময়ে রেডক্রস রেডক্রিসেন্ট সোসাইটি তাদের সেবা কার্যক্রম নিয়ে অগ্রণী ভূমিকা পালন করে।

রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের সেক্রেটারি ও সোসাইটির ব্যস্থাপনা পর্ষদের সদস্য আলহাজ¦ আব্দুল হামিদ মাস্টারের সঞ্চালনায় বক্তব্য দেন ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ শাহজাহান মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটে যুব-প্রধান শাকিলা আল বিনতে খান আনিকা, উপ যুব-প্রধান মোঃ নাহিমুর রহমান ও অফিস সহকারি এ কে এম শফিকুল ইসলাম আরিফ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক শিক্ষার্থী, শিক্ষর্থীদের অভিভাবক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের নেতৃবৃন্দ।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের চেয়ারম্যান ও পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন বিশেষ অফিসিয়াল কাজে রাজধানী ঢাকাতে অবস্থান করায় অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *