পাবনায় ২ টিভি সাংবাদিক লাঞ্ছিত

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা ডিগ্রী কলেজে পেশাগত দায়িত্বপালন কালে কলেজের অধ্যক্ষের লেলিয়ে দেয়া দুষ্কৃতিকারিদের হাতে লাঞ্ছিত হয়েছেন আনন্দ টিভি ও মোহনা টিভির পাবনা জেলা প্রতিনিধি। শনিবার (১৯ জুন) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুষ্কৃতিকারিরা সাংবাদিকদের ভিডিও ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের বিবরণে জানা যায়, বাঁশেরবাদা ডিগ্রী কলেজে শিক্ষার্থীদের কাছে অতিরিক্ত ফি আদায় করা হচ্ছিলো। এমন তথ্য জানার পর আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা ও মোহনা টিভির পাবনা জেলা প্রতিনিধি হুজ্জাতুল্লা হীরা কলেজের ছাত্রছাত্রীদের বক্তব্যের ভিডিও ফুটেজ ধারণ করার সময় কলেজের অধ্যক্ষের লেলিয়ে দেয়া ১০/১২ জনের একদল দুষ্কৃতিকারি তাদের উপর হামলা চালায়। দুষ্কৃতিকারিরা তাদের লাঞ্ছিত ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভিডিও ক্যামেরা ছিনিয়ে নেয়। সাংবাদিকরা বিষয়টি পাবনার পুলিশ সুপারকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সাংবাদিকদের উদ্ধার করেন। এ ঘটনায় মোহনা টিভির সাংবাদিক হুজ্জাতুল্লা হীরা ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদসহ জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সাংবাদিকবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *