পাবনা আইনজীবী সমিতির নির্বাচনে মাসুদ সভাপতি ও তৌফিক সম্পাদক বিজয়ী

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : পাবনায় আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের অনুষ্ঠিত নির্বাচন-২০২২ এ মাসুদ সভাপতি ও তৌফিক সম্পাদক হওয়ার গৌরব অর্জন করেন।

বৃহস্পতিবার (২৭’ জানুয়ারি) ২০২২ খ্রি. দিনব্যাপী অনুষ্ঠিত নির্বাচনে আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্যানেল থেকে অ্যাড. খন্দকার মাসুদুর রহমান মাসুদ ১৮৬ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদন্দী মো. শওকত আলী ছিকাত পেয়েছেন ১৪৫ ভোট। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে আলহাজ্ব অ্যাড. তৌফিক ইমাম খান ২০৯ ভোট পেয়ে সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দী অ্যাড. মো. নাজমুল হাসান শাহীন পেয়েছেন ১২৪ ভোট।

এছাড়াও আলহাজ্ব মো. আব্দুল হামিদ (২) ১৮৩ ভোট ও কাজী মাহবুবুল আলম (কাজী আলম) ১৮২ ভোট পেয়ে সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দী মো. সামসুদ্দোহা জামী ১০২ ও মো. আবু বকর চৌধুরী পেয়েছেন ১৫২ ভোট। কোষাধ্যক্ষ পদে আলহাজ্ব কাজী সাইদুর রহমান পেয়েছেন ২০৫ ভোট, তার নিকটতম প্রতিদন্দী খন্দকার আবু সামা ১১৯। যুগ্ম-সম্পাদক (উন্নয়ন) পদে মো. মকিবুল আলম পেয়েছেন ১৮৩ ভোট, নিকতম প্রতিদন্দী গোলাম সরওয়ার খান জুয়েল ১৪৬। যুগ্ম-সম্পাদক (লাইব্রেরি) পদে মো. আল আমিন পেয়েছেন ১৯৪ ভোট, নিকটতম সাখাওয়াত হোসেন সোহেল ১৩৪। যুগ্ম-সম্পাদক (সংস্কৃতি) পদে মো. রফিকুল ইসলাম রফিক পেয়েছেন ১৮৫, নিকটতম মোছা. নীলা খাতুন ১৪১। অডিট পদে মো. আকরামুজ্জামান সুমন পেয়েছেন ১৮৬ ভোট, নিকটতম মাসুদুর রহমান রানা ১৪৫। সদস্য পদে মোছা. মৌসুমি আক্তার ২১৫, কাউছার আহম্মেদ কাজল ১৮২, মো. সাইদুল ইসলাম ১৯৫ এবং মো. আশরাফুজ্জামান প্রিন্স ১৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতির ১টি পদ ব্যতিত পুরো প্যানেল বিজয়ী হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *