পাবনা আমিনপুরে ৯ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : আমিনপুর থানায় রানীনগর ইউনিয়নে ভাটিকয়া গ্রামের লুৎফর রহমান শেখ এর বাড়িতে সোমবার (১৭ জুলাই ২০২৩ খ্রি.) দুপুরে একটি লোমহর্ষক চুরির ঘটনা ঘটে।

এঘটনায় দেড় লক্ষ টাকার স্বর্ণালংকার ( দুইটি আংটি, একটি চেইন ও একটি হাড়) নগদ ১ লক্ষ ২৭ হাজার টাকা ও ২লক্ষ ৩ হাজার টাকা মুল্যের একটি পালসার মোটরসাইকেল চুরি হয়। লুৎফর রহমানের ছেলে রুহুল আমিন শেখ (৩৭) আমিনপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

আমিনপুর থানার (ওসি) আনিসুর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল মামলার তথ্য উপাত্ত বিশ্লেষণ করে অভিযান চালিয়ে বৃহাস্পতিবার ( ২০ জুলাই ২০২৩ খ্রি. ) পাবনা আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের মজিবর বিশ্বাসের ছেলে মোখলেছুর রহমান রাঙ্গা বিশ্বাস (৩০) কে চুরি হওয়া মোটরসাইকেল সহ গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী টাংবাড়ি গ্রামের ডাঃ মোঃ জাহিদ হোসেন খানের ছেলে মো: মোস্তাফিজুর রহমান জনি (৩৭), আহাম্মাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আব্দুস সামাদের ছেলে মো: মাহবুবুর রহমান হিরা (৩৯) ও একই গ্রামের হাফেজ পাড়ার মোঃ ওহাবের ছেলে মো: সুজন মিয়া (৩৮) সহ বিভিন্ন মামলার আরও ৫জন আসামীকে গ্রেফতার করেছে বলে জানান আমিনপুর থানার অফিসার্স ইনচার্জ আনিসুর রহমান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *