পাবনা ইসলামিয়া ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু’র জন্মদিন উদযাপন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনা ইসলামিয়া ডিগ্রি কলেজে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

বৃহস্পতিবার (১৭’ মার্চ) দুপুরে কলেজ গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মাহফুজ আলী কাদেরীর সভাপতিত্বে কলেজের হলরুমে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল রহিম লাল। তিনি বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না, এই জায়গা দাড়িয়ে কথা বলতে পারতাম না। বঙ্গবন্ধুর নীতি আদর্শে উদ্বুদ্ধ হয়ে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান। প্রথমে পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। স্বাগত বক্তব্য দেন কলেজের উপাধ্যক্ষ মেহেদী হাসান। সঞ্চালনা করেন কলেজের ইংরেজী বিভাগের সহকারি অধ্যাপক মো. মিজানুর রহমান। এ সময় আরও বক্তব্য দেন ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো. আব্দুস সোবহান, ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মোছা. রাফেজা খাতুন, প্রভাষক মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষকবৃন্দ, গণমাধ্যম কর্মি ও রাজনৈতিক নেতাকর্মি। শেষে কেক কেটে একে অপরকে খাইয়ে বঙ্গবন্ধু’র জন্মদিন ও জাতীয় শিশু দিবসের আনন্দ উদযাপন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *