পাবনা চরতারাপুরে নির্বাচনী সহিংসতায় এক শিক্ষার্থী নিহত; নৌকার প্রার্থীসহ আটক ৩

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মোহাম্মদ নাসিম (২০) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়। সে দুবলিয়া কলেজের এইচএসসি পরীক্ষাার্থী ও তারাবাড়িয়া গ্রামের নায়েব আলীর ছেলে। এ ঘটনায় চরতারাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রবিউল আলম টুটুল ও সুজানগর পৌর আওয়ামীলীগ সভাপতি ফেরদৌস আলম ফিরোজসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় তারাবাড়িয়া বাজারে নৌকার প্রার্থী রবিউল আলম টুটুল ও স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের প্রার্থী সিদ্দিকুর রহমানের সমর্থকদের পৃথক প্রচারনা মিছিল থেকে সংঘর্ষ বেধে যায়। এ সময় নাসিম ঘটনার ছবি তার মুঠোফোনে ধারণ করায় কয়েকজন যুবক, নাসিমের উপর হামলা চালিয়ে উপুর্যপরি ছুরিকাঘাত করে। এ সময় তাকে বাধা দিতে গেলে আরো কয়েকজন ছুরিকাহত হন। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসিমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান খান নাসিমকে নিজের কর্মী বলে দাবী করলেও সে কারো সমর্থক নয় বলে দাবী পরিবারের।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম এ বিষয়ে বলেন, ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *