পাবনা জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থীদের গেজেট প্রকাশ

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও সাধারণ আসনের সদস্য পদে বিজয়ী প্রার্থীদের গেজেট প্রকাশ করা হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ২০২২ খ্রি. বাংলাদেশ নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয়, প্রশাসন শাখা থেকে জেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৬-এর ৪৩ বিধি মোতাবেক এই গেজেট প্রকাশ করা হয়।

পাবনা জেলা পরিষদ নির্বাচনে ঘোষিত প্রার্থীদের তালিকায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

সংরক্ষিত আসনের মহিলা সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে মোছা. আফিয়া খাতুন, ২নং ওয়ার্ডে মোছা. আনোয়ারা আহম্মেদ ও ৩নং ওয়ার্ডে মোছা. আইরিন কিবরিয়া।

সাধারণ আসনের সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে মো. সাইদুল ইসলাম, ২নং ওয়ার্ডে মো. আসলাম আলী, ৩নং ওয়ার্ডে মো. আব্দুল জলিল, ৪নং ওয়ার্ডে আহম্মেদ ফররুখ কবীর, ৫নং ওয়ার্ডে মো. আসাদুল ইসলাম, ৬নং ওয়ার্ডে মো. মাসুদ রানা, ৭নং ওয়ার্ডে মো. নজরুল ইসলাম সোহেল, ৮নং ওয়ার্ডে মো. কামরুজ্জামান টুটুল এবং ৯নং ওয়ার্ডে তফিকুজ্জামান রতন।

নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছিলেন। আমি নির্বাচনে বিজয় লাভ করেছি, মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করি। নির্বাচনে ঘোষিত প্রার্থীদের গেজেট প্রকাশ করায় দেশরত্ন জননেত্রী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই এবং আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি আধুনিক পাবনা গড়তে সবার নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করি। ………… জয় বাংলা ॥ জয় বঙ্গবন্ধু ॥


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *