পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

শুক্রবার (১৭ মার্চ-২০২৩ খ্রি.) দিবসটি উপলক্ষে ভোরে পাবনা জেলা পরিষদের সম্মুখ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুড়ালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (চলতি দায়িত্ব) মো. শাহ আলম সহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।

এরপর সকাল সাড়ে ৯ টায় অধ্যক্ষের সভাপতিত্বে প্রতিষ্ঠানের কনফারেন্স রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন ইন্সট্রাক্টর আমিনুল ইসলাম, ফারহানা খালেদ ও মীর মো আবু জাফর প্রমুখ। সঞ্চালনা করেন আহবায়ক ননটেক বিভাগের বিভাগীয় প্রধান ইন্সট্রাক্টর মো. আলী আকবর মিঞা।

এ সময় উপস্থিত ছিলেন চীফ ইন্সট্রাক্টর লিপি রানী সরকার, ইন্সট্রাক্টর শাহানারা খন্দকার, নজরুল ইসলাম, হাসানুজ্জামান, জান্নাতুল ফেরদৌস, জুয়েল, বাবু, মাজহার তুহিন, আতাউর রহমান, জুনিয়র ইন্সট্রাক্টর, আমিনুল ইসলাম, কামরুজ্জামান, এরশাদুর রহমান, ফাহমিদা পারভিন, কাফ ইন্সট্রাক্টর আব্দুল কুদ্দুস, টিআর আলামিন সজিব, রেজাউল হক, খন্ডকালীন শিক্ষক নিয়ামুল হক সুরুজ, লাইব্রেরিয়ান সেলিম হোসেন, সহ সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা। শেষে কেক কেটে জন্মবার্ষিকীর আনন্দ উদযাপন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *