পাবনা থিয়েটার ৭৭ এর দোয়া ও ইফতার মাহফিল

শেয়ার করুন

শহর প্রতিনিধি : পাবনা থিয়েটার ৭৭ এর দোয়া ও ইফতার মাহফিল বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় এ আর কর্ণার তৃতীয় তলায় অনুষ্ঠিত হয়।

থিয়েটার ৭৭ এর সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি’র বক্তব্য দেন সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

উত্তরণ পাবনার প্রতিষ্ঠাতা সভাপতি কবি আলমগীর কবীর হৃদয়ের সার্বিক তত্ত্বাবধানে ও সঞ্চালনায় আরও বক্তব্য দেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর আলম তৌফিক, মুক্তদৃষ্টি সাহিত্য ও সংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক সাংবাদিক শফিক আল কামাল। অনুষ্ঠানে উপস্থিতি শুভেচ্ছা জানান পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সহ-সভাপতি শহীদুর রহমান শহিদ, সাংস্কৃতিক ঐক্যজোট পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম মুন্নু। স্বাগত বক্তব্য দেন থিয়েটার ৭৭ এর প্রতিষ্ঠা কালীন সাধারণ সম্পাদক কোবাদ আলী। অনুষ্ঠানে পাবনা থিয়েটার ৭৭ এর নেতৃবৃন্দসহ পাবনার বিভিন্ন সংগঠনের সাংস্কৃতি ব্যক্তিত্ব, সুধীজন, গণমাধ্যম কর্মি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *