পাবনা পুলিশের অভিযানে সিরাজগঞ্জ থেকে ট্রাকভর্তি চোরাই গরুসহ ৬ ডাকাত গ্রেফতার

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা পুলিশের অভিযানে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে ট্রাকভর্তি ৭টি গরু ১টি বিদেশী অস্ত্রসহ ৬ ডাকাত কে গ্রেফতার করা হয়।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানান, সাঁথিয়া থানার নাগডেমরা এলাকায় গরুর বাথান থেকে ২১ ফেব্রæয়ারি আড়াইটার দিকে ১৫/১৬ জন ডাকাত আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র দেখাইয়া ভয়ভীতি প্রদর্শন করে বাথানে অস্থানকারীদে হাতমুখ বেধে ১০টি গরু ডাকাতি করে নিয়ে যায়। এ সংক্রান্তে সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়। মামলা নং-৩০ তারিখ-২৬/০২/২০২২ খ্রি.।

এ ঘটনায় পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম সঙ্গীয় অফিসার ও টিম নিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে ট্রাকভর্তি ৭টি গরু ১টি বিদেশী অস্ত্রসহ ৬ ডাকাত কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত হলো পাবনা জেলার ফরিদপুর থানার নেচরাপাড়া গ্রামের মো. রহমতের ছেলে মো. রোকন মোল্লা (২৮), মো. চাটমোহর থানার দোলন গ্রামের মৃত ওয়ারেছ আলীর ছেলে মো. সিহাব উদ্দিন (২৬), ফরিদপুর থানার বিলচান্দ গ্রামের মো. দুলালের ছেলে মো. আল-আমিন (২০), সিরাজগঙ্গ জেলার সদর থানার কুড়িপাড়া গ্রামের মো. সামসুলের ছেলে মো. ফরিদুল ইসলাম (৩৭), একডালা গ্রামের মো. কামাল পাশার ছেলে মো. কামরুল ইসলাম (২৮), কুড়িপারা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে মো. কোরবান আলী (৪৮)।

গ্রেফতারকৃতদের নিকট থেকে ডাকাতি হওয়া ৭টি গরু, ১রাউন্ড তাজা গুলিসহ ১টি বিদেশী লিভলবার, ডাকাতি কাজে ব্যবহৃত একটি বড় ট্রাক, ১টি চোরাই মটরসাইকেল, দেশীয় তৈরি বড় হাসুয়া, ১০টি মোবাইল ফোন এবং ২০ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

এদের মধ্যে মো. রোকন মোল্লা’র নামে অস্ত্র ডাকাতি ও চুরি সংক্রান্তে মোট ১৯টি মামলা, মো. সিহাব উদ্দিনের নামে ৩টি চুরি ও ডাকাতি মামলা এবং মো. আল-আমিনের নামে ২টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *