পাবনা সাঁথিয়ায় নিখোঁজের ৩দিন পর কৃষকের মরদেহ উদ্ধার

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ঃ পাবনা সাঁথিয়ায় নিখোঁজের ৩দিন পর রাজা প্রামাণিক (৫০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (২০’ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের লালিপাড়া গ্রামে সেতুর নিচে কচুরিপানার মধ্যে থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত রাজা প্রামাণিক উপজেলার শ্রীধরকোড়া গ্রামের মৃত সিরাজ প্রামানিকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় রাজাকে পাশর্^বর্তী লালিপাড়া গ্রামের পূর্ব পরিচিত হৃদয় হোসেন (৩০) ও অনিক হোসেন (২৮) নামের দুই যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ওই ২ যুবক অনেকটা জোর করে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে চলে যান বলে জানান তার স্ত্রী। এরপর থেকে রাজা প্রামাণিকের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের লালিপাড়া গ্রামে সেতুর নিচে কচুরিপানার মধ্যে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ২টার দিকে মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিুকুল ইসলাম এ ব্যাপারে বলেন,‘মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনাটি হত্যাকা- কিনা ময়নাতদন্তের প্রতিবেদন ও তদন্তের ভিত্তিতে জানা যাবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *