পাবিপ্রবির ভিসির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য’র অভিযোগে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলীর বিরুদ্ধে গণিত বিভাগের শিক্ষক নিয়োগে অস্বচ্ছতা, অনিয়ম ও একই বিভাগের চেয়ারম্যানকে লাঞ্ছিতের অভিযোগে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার (২৯’’জানুয়ারি) দুপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটের সামনে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্যে দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুরুজ মিয়া আপেল, মুগফুর রহমান শোভন, কাকলী আক্তার মিতা ও সাম আরা প্রমুখ।

বক্তারা বলেন, ভিসি স্যারের মেয়াদ একেবারেই শেষ পর্যায়ে। তিনি যাওয়ার সময়ে নানা ধরণের অনিয়ম, দূর্নীতি, স্বজনপ্রীতিসহ বিশ্ববিদ্যালয়টিকে দূর্নীতির আখড়ায় পরিণত করে যাচ্ছেন। নিজের খেয়াল খুশিমত ইচ্ছে মাফিক অনিয়ম ও অনৈতিক সুবিধা নিয়ে অযোগ্য, অদক্ষ জনবল নিয়োগ, স্বেচ্ছাচারিতাসহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছেন। গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. হারুন-অর-রশিদ স্যারের লাঞ্ছিতের ঘটনার তীব্রনিন্দা ও ১০১ টি দূর্নীতি, অনিয়ম, স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতাসহ নানা অভিযোগের তদন্ত ও বিশ্ববিদ্যালয় ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে উদ্ধারের দাবি জানান আন্দেলনকারী শিক্ষার্থীরা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *