বগুড়ায় এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সাথে ডক্টর হোসনে আরা’র মতবিনিময়

শেয়ার করুন

সংবাদদাতা : টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের ২০২৩ খ্রি. এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক বগুড়ার কৃতি সন্তান দেশের সমাজ পরিবর্তন ও নারী উন্নয়নের অগ্রদূতঅধ্যাপক ড. হোসনে আরা বেগম। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন এ দিনটি তোমাদের জীবনের জন্য একটি স্মরণীয়। তোমরা এ বছর এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করায় আমি তোমাদের আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা ও শুভ কামনা জানাচ্ছি। প্রতি বছরের ন্যায় এ বছরও স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অব্যাহত ভাল ফল অর্জিত হওয়ায় শিক্ষক ও অভিভাবকদেরও তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান। তোমাদের উচ্চ শিক্ষার জন্য আগের চেয়ে কষ্ঠের ও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। শিক্ষা জীবনে সফল হতে হলে কঠোর পরিশ্রম, অধ্যাবসায়, প্রতিজ্ঞা ও জ্ঞান আহরণের তৃষ্ণা থাকা দরকার। আমি আশা করব তোমরা শিক্ষা জীবন শেষে জাতির কল্যাণে নিজেদের আত্ন নিয়োগের পাশাপাশি হৃদয়বান ও দেশ প্রেমিক হয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করবে। তিনি বলেন তৃণমূল থেকে গড়ে ওঠা টিএমএসএস প্রতিষ্ঠানের মাধ্যমে সারা দেশ ব্যাপী বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি শিক্ষা সম্প্রসারণের লক্ষ্যে দেশের বিভিন্ন জেলায় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হয়েছে।

মঙ্গলবার (১ আগস্ট ২০২৩ খ্রি.) টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন পুন্ড্র ইউনির্ভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির উপাচার্য প্রফেসর ডক্টর মোঃ মোজাফ্ফর হোসেন, টিএমএসএসের উপ-নির্বাহী পরিচালক-২ রোটারিয়ান ডাঃ মতিউর রহমান ও টিএমএসএসের সেক্টর প্রধান উপনির্বাহী পরিচালক-৩ মোঃ সোহরাব আলী খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী, টিএমএসএসের উপদেষ্টা, পরামর্শক, হেম সেক্টরের উপদেষ্টা আয়শা বেগম, হেম অপারেশন এন্ড আই টি পরিচালক মোঃ মাহাবুবর রহমান, নির্বাহী পরিচালকের একান্ত সচিব মোঃ ফেরদৌস রহমান, শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, কর্মকর্তা, গন্যমান্য ব্যক্তি, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *