বজ্রপাতে নিহত পরিবারের সদস্য ও আহতদের মাঝে জেলা পরিষদের নগদ অর্থ প্রদান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : পাবনার ভাঙ্গুড়া ও ঈশ্বরদী উপজেলায় বজ্রপাতে নিহত পরিবারের সদস্য ও আহতদের মাঝে পাবনা জেলা পরিষদ কর্তৃক নগদ অর্থ প্রদান করা হয়।

শনিবার (২৭ মে ২০২৩ খ্রি.) দুপুরে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন বজ্রপাতে নিহত পরিবারের সদস্য ও আহতদের মাঝে নগদ অর্থ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ অতুল মন্ডল, ভাঙ্গুড়া উপজেলা নির্বহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খান, ভাঙ্গুড়া উপজেলা ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোসাঃ হালিমা খানম, পাবনা জেলা পরিষদের ভাঙ্গুড়া অঞ্চলের সদস্য ও জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

মঙ্গলবার ২৩ মে বিকেলে ভাঙ্গুড়া উপজেলার বেতুয়ান এলাকায় মাঠে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ২ শ্রমিক নিহত হয় এবং আহত হয় আরও অন্তত ১৩ জন। এছাড়াও ১৬ মে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কামালপুর গ্রামে এক পরিবারে বজ্রপাতে ১৪ টি গরুসহ ১ ব্যাক্তি নিহত হয়।
পাবনা জেলা পরিষদ কর্তৃক ভাঙ্গুড়ায় নিহত পরিবারের সদস্যদের মাঝে প্রতিজনকে নগদ ৩০ হাজার টাকা, আহত ১৩ জনকে নগদ ৫ হাজার টাকা এবং ঈশ্বরদী উপজেলার কামালপুরে বজ্রপাতে নিহত ১৪ টি গরু ১ ব্যাক্তির পরিবারের সদস্যকে নগদ ৪০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৬৫ হাজার টাকা প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *