বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার প্রতিবাদ সভা

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কার্যালয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার (২৮ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় সংগঠনের পাবনা জেলা শাখার উদ্যোগে অস্থায়ী কার্যালয় খবর বাংলা অফিসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা শাখার সভাপতি ও দৈনিক খবর বাংলার সম্পাদক আলহাজ্ব ডা: আব্দুস সালামের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শফিক আল কামালের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি আব্দুস ছালাম, সাংগঠিক সম্পাদক জুবায়ের খান প্রিন্স, অর্থ সম্পাদক আর কে আকাশ, দপ্তর সম্পাদক আদনান উদ্দিন, আইন উপদেষ্টা ফজলুল করিম বাচ্চু, হেলাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জামিল হোসেন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক এস পারভেজ, আই সি টি সম্পাদক মোস্তাফিজুর রহমান শ্রাবণ, সদস্য সেখ সোহেল রানা, শিশির ইসলাম, মামুন হোসেন, আব্দুস সাত্তার শিবলু প্রমুখ।

বক্তাগণ গত ২৫ জানুয়ারি বিকালে বিএমএসএফ এর পুরান পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সভা চলাকালে সিনিয়র ক্রাইম রিপোর্টার সাঈদুর রহমান রিমনের নেতৃত্বে একদল সন্ত্রাসীর হামলা, অফিসের আসবাবপত্র ভাংচুর, জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি অবমাননা এবং বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরকে অপহরণের চেষ্টা ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

এছাড়াও বিএমএসএফ’র সরকারি নিবন্ধন নং ০৬/২০২২ প্রাপ্ত হওয়ায় বিএমএসএফ এর প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জানানো হয়।শেষে বিএমএসএফ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক পাবনার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক মাহফুজ আলী কাদেরীর অসুস্থ থাকায় তার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *