বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে পাবনায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

মামুন হোসেন : বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে পাবনায় সচেতনতামূলক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৫’ মার্চ) সকালে এ উপলক্ষে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের কনফারেন্স রুমে আলোচনা সভায় অংশ নেয়।

পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপত্তিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, ডিডি এলজি মোখলেছুলর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আফরোজা আক্তার, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি এবিএম ফজলুর রহমান, জোড়বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল মতীন খান, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও ক্যাব জেলা শাখার যুগ্ম সম্পাদক শফিক আল কামাল, ক্যাব জেলা শাখার নির্বাহী সদস্য এ কে মীর্জা শহিদুল ইসলাম, পাবনা শিল্প ও বনিক সমিতির পরিচালক মিরাজুল ইসলাম রুবেল, পাবনা হোটেল রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ প্রামানিক বাচ্চু, কাঁচা বাজার সমিতির সভাপতি আব্দুল গফুর, ব্যবসায়ী উত্তম কুন্ডু প্রমূখ। শুরুতে স্বাগত বক্তব্য ও প্রজেক্টরের মাধ্যমে ভিডিও চিত্র উপস্থাপন করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারি পরিচালক জহিরুল ইসলাম।

বক্তাগণ বলেন, ভোক্তা যাতে প্রতারিত না হয় সে লক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে দ্রব্যমুল্য স্থীতিশীল রাখতে সবাইকে সচেতন থাকার আহবান জানান। একই সাথে বাজার মনিটরিং কার্যক্রম জোড়দার করার প্রত্যাশা ব্যক্ত করেন।

বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ও প্রতিনিধি তাদের দাবি দাওয়া তুলে মুক্ত আলোচনায় অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, গুণীজন, অন্যান্য সরকারি অধিদপ্তরের কর্মকর্তা, গণ মাধ্যম কর্মি ও ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *