বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু’র দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া

শেয়ার করুন

মুক্তচেতনা ডেস্ক : জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন পাবনার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মুহ. সাহাবুদ্দিন চুপ্পুকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি নির্বাচিত করায় মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় ও সাহাবুদ্দিন চুপ্পু’র দীর্ঘায়ু কামনায় পাবনা শহরের চাপাবিবি জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মুহ. সাহাবুদ্দিন চুপ্পু পাবনা জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি থাকাকালীণ সময়কার সাধারণ সম্পাদক এবং বর্তমান পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স. ম. আব্দুর রহিম পাকন চাপাবিবি জামে মসজিদে উপস্থিত হয়ে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি.) মুসল্লিদের সঙ্গে নিয়ে জুমা’র নামাজ আদায় করেন। মহামান্য রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পু’র দীর্ঘায়ু কামনায় দোয়া করার জন্য উপস্থিত সবাইকে তিনি শুভেচ্ছা জানান। এছাড়াও পাবনার উন্নয়নে তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে পুনরায় আওয়ামী লীগকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনার আহবান জানান।

শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য, জাতীয় ৪ নেতা সহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং আত্মার মাগফিরাত কামানা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *