ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পাবনা জেলা যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার বর্ধিত সভা বৃহস্পতিবার (৩০’সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস ছাত্তার মিলনায়োতনে অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির সভাপতিত্বে প্রধান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দীনসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দলের উপ-দপ্তর সম্পাদক মো. দেরোয়ার হোসেন শাহাজাহান, সহ-সম্পাদক মো. আবু রায়হান রুবেল, মো. মনিরেুজ্জান পিন্টু, কার্যনির্বাহী সদস্য মো. ইব্রাহিম হোসেন মুন, আসিফ সামস রঞ্জন, মো. শাহিনুর রশিদ সোহেল, মো. কামরুল হাসান, মো. আলহাজ্ব হুসাইন জয়, মো. ফারহান ফাহিম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করা হয়। এরপর আলোচনা সভার পূর্বে মহান মুক্তিযুদ্ধে শহীদ, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদ ও দলের জন্য যারা প্রাণ দিয়েছেন সকলে প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। দলের আমন্ত্রীত অতিথি কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে বরণ করা হয়। দিনব্যাপী বর্ধিত সভা পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শিবলী সাদিক। প্রায় ৫ হাজার নেতাকর্মী এই বর্ধিত সভায় অংশ গ্রহণ করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *