ভাঙ্গুড়ায় এমপি কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন

শেয়ার করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় এমপি কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন করা হয়। পৌরসভার কলেজ পাড়া ক্রিকেট একাদশ ক্লাবের উদ্যোগে মঙ্গলবার (২২ ফেব্রæয়ারী) বিকেল ৩ টার দিকে সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি অনার্স কলেজ মাঠে টুর্ণামেন্ট’র উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

কলেজ পাড়া ক্রিকেট একাদশের সভাপতি ও পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরান এর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সহ-সভাপতি আসলাম আলী, রমজান আলী খাঁন, অধ্যক্ষ সাইদুল ইসলাম, যুগ্ন-সম্পাদক ইমরান হাসান আরিফ, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক মো. হেলাল খাঁন, ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ, সাবেক পৌর আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, পৌরসভার বিভন্ন ওয়ার্ডের কাউন্সিলর, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন (বি.এ) প্রমুখ।

উদ্ভোধনী বক্তব্যে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় প্রথম এমপি কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছিল ২০০৯ সালের দিকে। দীর্ঘদিন বন্ধ থাকার পর এবার কলেজ পাড়া ক্রিকেট একাদশ আবার এটিকে চালু করলো। আমি ব্যক্তিগত ভাবে তাদের ধন্যবাদ জানাই। তিনি বলেন, চ্যাম্পিয়ন দল পাবে একটি ফ্রিজ ও রানার্স আপ দল পাবে এলইডি মনিটর। সকল যুব সমাজকে মাদক থেকে দ‚রে থাকতেও আহবান জানান। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে মুন ক্রিকেট একাদশ ও জোকা ক্রিকেট একাদশ। প্রথম ম্যাচেই জোকা ক্রিকেট একাদশকে ৭ উইকেটে পরাজিত করে বাজিমাত করে মুন ক্রিকেট একাদশ। সেই সাথে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন মুন ক্রিকেট একাদশের রাসেল হাসান।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *