ভাঙ্গুড়ায় ত্রি-বার্ষিক সম্মেলনে লোকমান সভাপতি রাসেল সম্পাদক

শেয়ার করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মো. লোকমান হোসেন সভাপতি ও গোলাম হাসনাইন রাসেলকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।
মঙ্গলবার (১৮’জানুয়ারি) দিনব্যাপি ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সরকারি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্বরে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিলে পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ রেজাঊল রহিম লাল।
এ সময় আরও উপস্থিত ছিলেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, পাবনা-১-আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্র পতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরাজ কবির, কেন্দ্রীয় নেতা সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ভার্চয়ালে সংযুক্ত হয়ে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ প্রমুখ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হাসান আরিফ।
এ সময় সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম কর্মি, উপজেলা পৌরসভার ৯টি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *