ভাঙ্গুড়ায় ৮ দিন ব্যাপী বইমেলা ও সাংস্কৃতিক উৎসব

শেয়ার করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় ৮ দিনব্যাপী ২৯ তম বইমেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু হয়েছে। ৬ মার্চ বিকেলে বর্ণাঢ্য আয়োজনে বইমেলার উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনায়েন রাসেল ও ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান।

পবিত্র কোরআন তোলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। সচেতন সাহিত্য-সংস্কৃতিক পরিষদের সভাপতি মো. আবু সাঈদ বাদশার সভাপতিত্বে এবং প্রভাষক রবিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস-চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম জুয়েল, জেলা পরিষদ সদস্য আসলাম আলী, সদস্য গুলশাহান আরা পারভীন লিপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, উপজেলা আ. লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিল, পৌর আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ওমর ফারুক রানা প্রমুখ। পাবনার ভাঙ্গুড়া সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ এই মেলার আয়োজন করেন। বই মেলায় ৫৭টি স্টল বসেছে। আগামী মেলা চলবে ১৩ মার্চ পর্যন্ত।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *