ভিয়েনায় বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

মুক্ত চেতনা ডেস্ক : যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন করেন বঙ্গবন্ধু পরিষদ ভিয়েনা অস্ট্রিয়া’র নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু পরিষদ ভিয়েনা’র সভাপতি রবিন মোহাম্মদ আলী’র সভাপতিত্বে ২৮ সেপ্টেম্বর ২০২১ খ্রি. স্থানীয় সময় বিকেল ৫টায় কোয়ালালা ইনগ্রাথস্ট্রেচি তে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন। তিনি বলেন উন্নয়ন ও অগ্রযাত্রার নেত্রী, মানবতার মা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে নিরলস প্রচেষ্টায় দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। হাজার বছর ধরে এই সৌভাগ্যময় দিনটি সবার মাঝে বারে বারে ফিরে আসুক।

সংগঠনের সাধারণ সম্পাদক বিকাশ ঘোষ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কনস্যুলেট আনস্ট গ্রাফট ও অস্ট্রিয়ান আন্তর্জাতিক সাংস্কৃতিক সমিতির সভাপতি ম্যাজিস্ট্রেট ইভা জেমান। এ সময় আরও বক্তব্য রাখেন নিরঞ্জন হাওলাদার, যুগ্ন-সাধারন সন্পাদক মোহাম্মদ নূর, সাংস্কৃতিক সম্পাদক নুসরাত সুলতানা মিষ্টি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিশ্বজিৎ ঘোষ, শিল্পী নাহিদ সুমি খাঁন, মালিহা ও উৎসব প্রমুখ।

জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী শ্রদ্ধা জানিয়ে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী নাহিদ সুমি খাঁন ও মালিহা। শেষে বঙ্গবন্ধু রুহের মাগফেরাত কামনাসহ জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন রবিন মোহাম্মদ আলী।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *