মানব কল্যাণে কাজ করার ইচ্ছাই যথেষ্ট—সেলিম রেজা

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : জাতীয় মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য, পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাবেক সচিব মো. সেলিম রেজা বলেছেন, মানুষকে ভালোবাসা দিলে ভালোবাসা পাওয়া যায়, কাজ করে নেয়া যায়। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মানুষকে ভালো বেসেছিলেন মানুষের কল্যাণে কাজ করেছিলেন, যার ফলে স্বাধীনতা অর্জন করা সম্ভব হয়েছিল। মানুষ মানুষের জন্য মানুষের কল্যাণে কাজ করলে মানুষের মধ্যে বেঁচে থাকা যায়। মানব কল্যাণে কাজ করার ইচ্ছাই যথেষ্ট।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সম্মেলন কক্ষে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ মো. মকছেদুল আলম’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনশক্তি ও কর্মসংস্থান পাবনা কার্যালয়ের সহিকারি পরিচারক মো. আখলাখ উজ জামান, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, চীফ ইনষ্ট্রাক্টর অমল কুমার দাস, ইনষ্ট্রাক্টর মোকলেসুর রহমান, শাহানাজ পারভিন সহ শিক্ষক কর্মকর্তা কর্মচারী ও প্রশিক্ষার্থীরা।

পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পক্ষ থেকে মো. সেলিম রেজা কে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়। এর আগে অধ্যক্ষ এর কার্যালয়ে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম’র ইসি কমিটির সভা অনুষ্ঠিত হয়। স্কয়ার ফার্মাসিউটিক্যাল লি. এর আবাসিক উপদেষ্ঠা ইসি কমিটির চেয়ারম্যান দবির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বেসভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. মকছেদুল আলম, সদস্য জেমস প্রখর সরকার, মো. মাহবুবুল আলম মুকুল, রুহুল আমীন বিশ্বাস রানা, মো. ফরিদুল ইসলাম ও মো. আবু তালেব প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *