যুব সমাজই জাতিকে এগিয়ে নিতে পারে—সাঁথিয়ায় ডেপুটি স্পিকার

শেয়ার করুন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, সুস্থ ও কর্মক্ষম যুব সমাজই জাতিকে এগিয়ে নিতে পারে। যুব সমাজকে মাদকের আগ্রাসন থেকে রক্ষা করতে এবং সুস্থ্য ও কর্মক্ষম মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে খেলাধুলার প্রসার ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই।

বুধবার (২৭ এপ্রিল ২০২৩ খ্রি.) সাঁথিয়া পৌরসভা আয়োজিত ‘মাদককে না বলি, আগামীর সাঁথিয়া গড়ি’ প্রতিপাদ্য নিয়ে ‘সাঁথিয়া পৌর মেয়র টি-২০ কাপ-২০২৩’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার আরও বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধরণের ক্রীড়া প্রতিযোগিতা সারাদেশে ছড়িয়ে দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশেও খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্বারোপ করেছিলেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে উজ্জ্বল নৈপুণ্য প্রদর্শন করছে।

শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কদের হাতে ট্রফি, নগদ অর্থ এবং প্রতিটি খেলোয়াড়ের হাতে স্মারক পুরস্কার তুলে দেন ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু।

অনুষ্ঠানে পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চুর সঞ্চালনায় সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, সহকারী কমিশনার (ভূমি), সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ, ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা খোকন ও মোছা. সেলিমা সুলতানা শিলা, স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *