রেড ক্রিসেন্ট’র ডিজাস্টার রেসপন্স টিমের ৪ দিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী

শেয়ার করুন

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের “ইউনিট ডিজাস্টার রেসপন্স টিম”-এর ৪ দিন ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী হয়। এই প্রশিক্ষণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করে সংস্থাটির জাতীয় সদর দপ্তরের ডিজাস্টার রেসপন্স বিভাগ ও ইউএসএইড।

বৃহস্পতিবার (২২ জুন-২০২৩ খ্রি.) পাবনা জেলা পরিষদের রশিদ হলে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন। প্রশিক্ষণপ্রাপ্তদের উদ্দেশ্যে তিনি বলেন, যে কোন দূযোর্গের সময়ে মানবিক, আন্তুরিকতা ও নিষ্ঠার সাথে তোমাদেরকে আর্ত-মানবতার সেবায় কাজ করতে হবে।

এ সময় আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মীনি বিলকিস বানু, রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের কার্যনির্বাহী সদস্য ও রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ^াস রানা, জাতীয় সদর দপ্তর হতে আগত প্রশিক্ষক হোসাইন মোহাম্মদ প্রদীপ ও প্রশিক্ষণার্থী মুনতাহা রশিদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের ভাইস-চেয়ারম্যান মো. ইদ্রিস আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য মো. শাহজাহান মামুন, জাতীয় সদর দপ্তর হতে আগত প্রশিক্ষক সানুচিং মারমা বিথি, সিথি নাবিলা, অফিস সহকারি এ কে এম রফিকুল ইসলাম, যুব প্রধান শাকিলা আল বিনতে খান, উপ-যুব প্রধান মো. নাহিমুর রহমান খান ও রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিটের যুব কার্যনির্বাহী কমিটির সদসবৃন্দ। “ইউনিট ডিজাস্টার রেসপন্স টিম”-এর প্রশিক্ষণে ২৫ জন সদস্য অংশ নেয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *